ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলকূপের হাতলের আঘাতে গৃহবধূ খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
নলকূপের হাতলের আঘাতে গৃহবধূ খুন

গাইবান্ধা: গাইবান্ধার সাঘাটা উপজেলায় সাবানা বেগম (২৭) নামে এক গৃহবধূকে নলকূপের হাতল দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ি মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সাবানা বেগম ওই গ্রামের রোকন মিয়ার স্ত্রী।
 
স্থানীয়রা জানায়, সকালে ঘুম থেকে উঠে বাথরুমে যান সাবানা বেগম। এসময় আগে থেকে ওঁৎপেতে থাকা অজ্ঞাতপরিচয় ব্যক্তি পেছন থেকে সাবানার মাথায় আঘাত করে পালিয়ে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই সাবানার মৃত্যু হয়।

তাদের অভিযোগ, গত কিছুদিন থেকে গৃহবধূ সাবানা বেগমের সঙ্গে পরিবারের লোকজনের বনিবনা হচ্ছিল না। তাদের ধারণা পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

সাঘাটা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন বাংলানিউজকে জানান, খবরপেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

তিনি আরো জানান, এ ঘটনায় সন্ধ্যা ৬টা পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এছাড়া নিহতের স্বামী কর্মস্থল কুমিল্লা থেকে না ফেরার মামলা দায়ের
হয়নি।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।