ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশের সব উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
দেশের সব উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে: শিল্পমন্ত্রী

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে সব উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে। আওয়ামী লীগ সরকারের সময়ে দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়। বর্তমানে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলায় প্রায় ১৮ কোটি টাকা ব্যয়ে তিনটি উন্নয়ন কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, দুর্নীতি, সন্ত্রাস-জঙ্গিবাদের কালো তকমা মুছে ফেলে সারাবিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি সন্ত্রাস ও জঙ্গিবিরোধী ‘জিরো টলারেন্স’ নীতি শুধু দেশেই নয়, সারাবিশ্বেও প্রশংসায় পঞ্চমুখ।  

তিনি বলেন, বিশেষ করে দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান এবং নিজঘর থেকে শুদ্ধি অভিযানের সাহসী পদক্ষেপ বঙ্গবন্ধু কন্যার প্রতি দেশের মানুষের আস্থা-বিশ্বাসকে আরও বাড়িয়ে দিয়েছে। জনগণের এ ভরসা ও আস্থার প্রতিদান দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদীর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শেখ আবু জাকির সেকান্দার, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র  আমিনুর রশিদ সুজন, সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী, উপজেলা প্রকৌশলী আব্দুস সাকের, বড়চাপা ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ এম. সুলতান উদ্দিন, চরমান্দালিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল কাদির প্রমুখ।

মন্ত্রী মঙ্গলবার সকালে বড়চাপা-বিন্নাবাইদ ইউনিয়নে ১০ কোটি  ৯৬ লাখ টাকা ব্যয়ে বলদা গোদারাঘাট সংযোগ সেতু ও কৃষ্ণপুরে ৫ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে ফুলদী বাড়ী ঈদগাহ হতে বেরিবাঁধ সড়কে সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে দুপুরে ১ কোটি ১২ লাখ টাকা ব্যয়ে নির্মিত চরমান্দালিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।