bangla news

বাংলাদেশ-নেপাল সেনাপ্রধান পর্যায়ে সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৮:৩২:১৪ পিএম
সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে নেপালের সেনাবাহিনী প্রধান জেনারেল পুর্না চন্দ্র থাপার সৌজন্য সাক্ষাৎ।  ছবি: পিআইডি

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে নেপালের সেনাবাহিনী প্রধান জেনারেল পুর্না চন্দ্র থাপার সৌজন্য সাক্ষাৎ। ছবি: পিআইডি

ঢাকা: সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে নেপালের সেনাবাহিনী প্রধান জেনারেল পুর্না চন্দ্র থাপা সৌজন্য সাক্ষাৎ করেছেন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সেনাবাহিনী সদর দপ্তরে তারা সৌজন্য সাক্ষাৎ করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাক্ষাতকালে তারা পারস্পরিক কুশলাদি বিনিময় ছাড়াও দুইদেশের সেনাবাহিনীর মধ্যে বিদ্যমান সুসম্পর্ক এবং দ্বিপাক্ষিক প্রশিক্ষণ ও পেশাগত বিভিন্ন সহায়তার বিষয়ে আলোচনা করেন। একই দিনে নেপালের সেনাবাহিনী প্রধান জেনারেল পুর্না চন্দ্র থাপা নৌ ও বিমান বাহিনী প্রধানের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন।

সফরকারী প্রতিনিধিদলটি মঙ্গলবার ঢাকা সেনানিবাসে অবস্থিত কম্বাইন্ড মিলিটারি হসপিটাল (সিএমএইচ) এবং মিরপুর সেনানিবাসে অবস্থিত ন্যাশনাল ডিফেন্স কলেজ ও ডিফেন্স সার্ভিস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজ পরিদর্শন করে। 

আগামী বুধবার (১৫ জানুয়ারি) প্রতিনিধিদলটি গাজীপুরে অবস্থিত বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি ও বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি পরিদর্শন করবে। 

প্রতিনিধিদলটি গত ১২ জানুয়ারি ঢাকায় পৌঁছে এবং আগামী ১৫ জানুয়ারি নিজ দেশে ফেরার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 20:32:14