ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোগের যন্ত্রণা সইতে না পেরে এক ব্যক্তির আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
রোগের যন্ত্রণা সইতে না পেরে এক ব্যক্তির আত্মহত্যা

ঢাকা: রোগের যন্ত্রণা সইতে না পেরে রাজধানীর খিলগাঁওয়ে আবুল কালাম (৫৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছেন তার স্বজনরা।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে তার স্বজনরা ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে খিলগাঁও থানা পুলিশ ১২টার দিকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে।

পরে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

মৃত ব্যক্তির স্ত্রী হাসিনা বেগম জানান, তাদের বাসা খিলগাঁও সিপাহীবাগের আদর্শবাগ এলাকায়। তার স্বামী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। কোনো কাজ করতে পারতেন না। তিনি নিজে বাসার একটি ছোট চায়ের দোকান করেন। সকাল ১১টার দিকে ঘরে গিয়ে দেখেন তার স্বামী ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলতেছে। পরে পুলিশে খবর দেন। নিহত দু’সন্তানের জনক।

এদিকে নিহতের পরিবারের ধারণা, রোগের যন্ত্রণা সইতে না পেরে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন আবুল কালাম।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সিদ্দিক জানান, খবর পেয়ে দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করেছি। পরে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরিবারের  কাছে জানতে পারি আবুল কালাম বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সংসারে অভাব-অনটনও ছিলো।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad