bangla news

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৩:৩৫:১৭ পিএম
নিহত ছৈয়দ হোসেন

নিহত ছৈয়দ হোসেন

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় টেকনাফের আওয়ামী লীগ নেতা ছৈয়দ হোসেন নিহত হয়েছেন। এ সময় আরও পাঁচ যাত্রী আহত হন। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছৈয়দ হোসেন টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালী পাড়ার বাসিন্দা ও টেকনাফ পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম বাংলানিউজকে জানান, লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় কক্সবাজার অভিমুখী একটি নোহা মাইক্রোবাস। এতে ঘতনাস্থলেই মারা যান মাইক্রোবাসের যাত্রী ছৈয়দ হোসেন। এসময় লেগুনাটিও সড়ক থেকে ছিটকে পড়ে। দুর্ঘটনায় লেগুনা ও মাইক্রোবাসের আরও পাঁচ যাত্রী আহত হন।  

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসবি/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 15:35:17