bangla news

রামুতে মাদকবিক্রেতা মঞ্জুর আলম গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ২:১২:৩৫ পিএম
মঞ্জুর আলম ও তার বাড়ি। ছবি: বাংলানিউজ

মঞ্জুর আলম ও তার বাড়ি। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলা থেকে মো. মঞ্জুর আলম প্রকাশ (৩৫) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার পাঞ্জাগানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঞ্জুর আলম রামু উপজেলার পশ্চিম ঘোনার পাড়া এলাকার মো. নবীর ছেলে। 

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মঞ্জুর আলম এলাকায় মাদক বিক্রি করে আসছিলেন। এছাড়াও ইয়াবা কারবারের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। তিনি এক সময় রিকশা চালাতেন। রাতারাতি বনে যান বিপুল অর্থের ও আলিশান বাড়ির মালিক।

পুলিশ জানায়, সম্প্রতি মঞ্জুরের মদের বড় একটি চালান আটক করা হয়েছে। গত শুক্রবার (১০ জানুয়ারি) ভোরে রামু বাইপাস এলাকা থেকে তার চোলাই মদসহ একটি চান্দের গাড়ি (জিপ) চালকসহ আটক করে আইন-শৃঙ্খলা বাহিনী। পরে তার বাড়িতে অভিযান চালানো হলেও তাকে পাওয়া যায়নি।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বাংলানিউজকে জানান, মাদকবিক্রেতা মঞ্জুর আলমের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। 

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থানে পুলিশ। জেলার সব মাদকবিক্রেতাদের গ্রেফতার করতে অভিযান অব্যহত থাকবে বলেও জানান ওসি খায়ের।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসবি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 14:12:35