ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

ফরিদপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ০৫:৪৮:৫৪ পিএম
ফরিদপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

ফরিদপুর: ফরিদপুর শহরের চরকমলাপুর এলাকার ভাড়া বাসা থেকে রিনা বেগম (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী ট্রাকচালক মো. হাসান পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

 

রিনা বেগম ফরিদপুরের সালথা উপজেলার কুমারপট্টি গ্রামের মো. শাহজাহানের মেয়ে।

নয় বছর আগে একই উপজেলার রামকান্তপুর গ্রামের মো. হাসানের সঙ্গে বিয়ে হয় রিনার। তাদের ৫ বছরের একটি মেয়ে ও ৩ বছরের একটি ছেলে রয়েছে। বেশ কয়েক বছর তারা চরকমলাপুরে ভাড়া বাসায় বসবাস করছিলেন।
 
নিহতের ভাই মো. রাজীব জানায়, রিনা ও তার স্বামীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। রাতে দুই পরিবারের লোকদের উপস্থিতিতে কলহ মিমাংসা করে সবাই নিজ নিজ বাসায় ঘুমতে যান। সকালে খোঁজ নেওয়ার জন্য তার মা জোলেখা বেগম রিনার ঘরে গেলে ঘরের ভেতর রিনাকে পড়ে থাকতে দেখে চিৎকার করেন। পরে আশপাশের লোকজনের সহায়তায় রিনাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর কোতোয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক মো. বেলাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী হাসান পলাতক রয়েছেন।  

তিনি জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa