bangla news

তেঁতুলিয়ায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.২ ডিগ্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ১০:২৫:২২ এএম
ঘন কুয়াশায় ঢাকা পড়েছে প্রকৃতি

ঘন কুয়াশায় ঢাকা পড়েছে প্রকৃতি

পঞ্চগড়: দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে গত কয়েকদিন ধরে অব্যাহত শীতের দাপটে স্থবির হয়ে পড়েছে জনজীবন। কুয়াশার সঙ্গে উত্তরের হিম হাওয়ায় প্রতিনিয়ত বাড়ছে উত্তরের এ জনপদের মানুষের ভোগান্তি।

এদিকে মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ৮টা থেকে সূর্যের মুখ দেখা গেলেও কমছে না শীতের তীব্রতা। আর তপামাত্রা ওঠা-নামায় সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়ছেন জেলার নিম্ন আয়ের মানুষগুলো। উত্তর থেকে বয়ে আসা পাহাড়ি হিমেল হাওয়ায় যেন স্থবির হয়ে পড়েছে জেলার সর্বস্তরের মানুষের জনজীবন।

তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, সকাল ৯টায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দেশের মধ্যে আবারো সর্বনিম্ন তাপমাত্রা ৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। একই দিন সকাল ৬টায় রেকর্ড করা হয় ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। যা তিন ঘণ্টার ব্যবধানে দশমিক ৬ ডিগ্রি কমে যায়।

এদিকে এদিন সকালে রাজধানীতেও ঘন কুয়াশার আবরণ পড়েছে। কুয়াশার কারণে ব্যহত হচ্ছে প্লেন চলাচল। গাড়িগুলোকে হেডলাইট জ্বালিয়ে পথ চলতে হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   পঞ্চগড়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 10:25:22