ঢাকা, শনিবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য খুন .

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায় প্রতিপক্ষের হামলায় আবু সাঈদ মোল্লা (৬০) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য খুন হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার বালিদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। সাঈদ মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামের বলিদিয়া নূরুল ইসলাম মোল্লার ছেলে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক নাথ বিশ্বাস বাংলানিউজকে জানান, সোমবার রাতে বসরপ্রাপ্ত পুলিশ সদস্য আবু সাইদ পাশের গ্রামের বড়রিয়া মেলা থেকে বাড়ি ফিরছিলেন। বালিদিয়া মধ্যপাড়ায় পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি জানান, ‘দীর্ঘদিন ধরে বলিদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান  ও  একই গ্রামের নূরুল ইসলাম মৃধার নেতৃত্বে দু’দল গ্রামবাসীর মধ্যে বিরোধ চলছিলো। এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়েছে। এ ঘটনার জেরে প্রতিপক্ষ মফিজুরের লোকজন আবু সাঈদের ওপর এ হামলা চালিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  আবু সাঈদ নূরুল মৃধার দলভুক্ত’।

আবু সাঈদ খুনের ঘটনায় বালিদিয়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি তারক।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa