bangla news

পল্লী বিদ্যুত কর্মী লাঞ্ছিত, ইউপি সদস্যের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৬:২৩:০০ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দীতে মেহেরপুর পল্লী বিদ্যুতের এক কর্মীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মটমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন ওরফে লিটন মেম্বরের নামে গাংনী থানায় মামলা দায়ের করেছেন তিনি।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরের দিকে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে সরকারি কাজে বাধাদান, সরকারি কর্মচারীকে আঘাত, খুন ও জখমের হুমকি দেওয়ার অপরাধ আইনে একটি মামলা করা হয়েছে। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনার বিষয়ে বাদী মোতাছিম বিল্লাহ বলেন, দুপুরের দিকে লিটন মেম্বর  অফিসে এসে বিদ্যুৎ লাইন বন্ধ করার জন্য বলেন। তার বাড়ির গাছ কাটার অজুহাতে লাইন বন্ধ রাখতে বলেন তিনি। এসময় আমি তাকে আবেদন করার পরামর্শ দিলে তিনি আমার ওপর রেগে যান। আবেদন না করেই তিনি বিদ্যুৎ লাইন বন্ধ করে দিতে চাপ প্রয়োগ করেন।

‘এ নিয়ে তার সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে লিটন মেম্বর আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। কিছুক্ষণ পর আরও কিছু লোকজন নিয়ে এসে তিনি আবারও লাঞ্ছিত করার চেষ্টা করেন। পরে স্থানীয়দের প্রতিরোধের মুখে পিছু হটে যায় তারা। অফিস থেকে যাওয়ার সময় সে দেখে নেবে এবং প্রাণ নাশের হুমকিও দিয়ে যায়।’

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, বামন্দী পল্লী বিদ্যুতের এজিএমকম মোতাছিম বিল্লাহকে শারীরিকভাবে লাঞ্ছিত করা ও প্রাণ নাশের হুমকি দেওয়ায় লিটন মেম্বরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। মটমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন ওরফে লিটন মেম্বরের বিরুদ্ধে এর আগে বিভিন্ন অপরাধে ৬টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৬২২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এইচএমএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 06:23:00