bangla news

সাভারে সেই যুবককে পরিকল্পিত হত্যা, গ্রেপ্তার ৩

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ২:৪৮:৩৭ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারে মাফু (৩২) নামের সেই যুবক গণপিটুনির শিকার হয়ে নিহত হয়নি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। এ ঘটনায় ইতোমধ্যে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুর খাঁন।

তিনি বলেন, রোববার (১২ জানুয়ারি) রাত ৮টার দিকে সাভারের অন্ধ মার্কেট এলাকায় মাফু নামের এক যুবক গণপিটুনিতে নিহত হয় বলে আমরা জানতে পারি। কিন্তু আসলে বিষয়টি গণপিটুনি নয় মাফুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার মরদেহ ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সোমবার (১৩ জানুয়ারি) সকালে সাভার থানায় একটি মামলা হয়েছে। এর আগে অভিযান ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়। আটক তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে। সেইসঙ্গে বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেফতারা ৩ জন হলেন- বাবু ওরফে ফরিদ (২৯) দেলোয়ার হোসেন (৫৫) ও আমির হোসেন টিপু (৪৩)।

নিহত মাহফুজুর রহমান মাফু নবাবগঞ্জ জেলার বান্দুরা থানার বারোয়াখালী ইউনিয়নের করপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার হাজী মনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 02:48:37