ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
রাজধানীতে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ঢাকা: রাজধানীর সবুজবাগ এলাকায় এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

সোমবার (১৩ জানুয়ারি) রাতে মেয়েটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত চাচাতো ভাইয়ের নাম জাহিদুল ইসলাম জাহিদ (২৫)।

ওই কলেজছাত্রীর বড় বোন বাংলানিউজকে জানান, সবুজবাগ থানা এলাকায় থাকেন তারা। স্থানীয় একটি কলেজের ইন্টার ১ম বর্ষের ছাত্রী সে। তাদের চাচাতো ভাই জাহিদুল দীর্ঘদিন ধরে তার ছোটবোনকে বিরক্ত করে আসছিলো। পাশাপাশি বাসা তাদের। বিভিন্ন সময়ে হুমকিও দিতো সে। আজ দুপুরে কোচিং শেষ করে বাসায় ফেরার সময় জাহিদুল তাকে রাস্তা থেকে জোরপূর্বক ধরে মাঠের পাশে একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু তা না পেরে মারধর করতে থাকে। পরে স্থানীয়রা তার বোনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় পালিয়ে যায় জাহিদুল। এরপর পুলিশ আহত অবস্থায় তার বোনকে হাসপাতালে নিয়ে যায়।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াজ উদ্দিন জানান, পরিবার অভিযোগ করেছে জাহিদুল দীর্ঘদিন ধরে মেয়েটিকে বিরক্ত করতো। দুপুরে সে মেয়েটিকে ধর্ষণচেষ্টা করে এবং মারধর করে। মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।