bangla news

বেগমগঞ্জে ছাত্রলীগ-শিবির সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ১১:০৬:৩৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাহপুর ইউনিয়নে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যানসহ ৬০ থেকে ৭০ জন। এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ তথ্য জানান বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী।

গ্রেফতার ৬ জন হলেন- কৃষ্ণরামপুর গ্রামের দেলোয়ার হোসেন (৪০), একই এলাকার নূরে আলম (২৬), আমান উল্যাহপুর গ্রামের রনি (২৪), মহেশপুর গ্রামের ছিদ্দিক উল্যাহ (২২), রিয়াজ উদ্দিন (২৩) ও চৌমুহনী পৌরসভার করিমপুর গ্রামের মহসিন মিয়া (২৫)।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, জামায়াত শিবির কর্মীদের হামলার ঘটনায় আহত যুবলীগ নেতা বঙ্গ মুন্সির ভাই নূর হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আমান উল্যাহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেনকে প্রধান আসামি করে ৪০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা আরও ৬০-৭০ জনকে আসামি করা হয়েছে। মামলায় এ পর্যন্ত ৬ জন জামায়াত শিবির কর্মীক গ্রেফতার করা হয়েছে।

রোববার দুপুরে উপজেলার আমানউল্যাহপুর ইউনিয়নের এ কে জি ছায়েদুল হক আদর্শ উচ্চ বিদ্যালয়ে সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   নোয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 23:06:39