ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

কুলাউড়ায় প্রাইভেটকার খাদে পড়ে ২ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ০৩:০৩:১৯ এএম
কুলাউড়ায় প্রাইভেটকার খাদে পড়ে ২ জন নিহত

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে জুড়ী-কুলাউড়া সড়কের আছুরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  
নিহতরা হলেন- কুলাউড়া হাজীপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নুর আহমদ চৌধুরী বুলবুলের স্ত্রী সোফানা আক্তার (৪৫) ও তার ভাই গুলজার আহমদ চৌধুরীর স্ত্রী শিউলি আক্তার (৫৫)।

এ ঘটনায় নিহতদের দেবর তোফায়েল আহমেদ চৌধুরী ও গাড়ি চালক গুরুতর আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সোফানা ও  শিউলি জুড়ী থেকে কুলাউড়া আসার পথে আছুরিঘাট এলাকায় রাস্তার পাশে থাকা বিদ্যুতের পিলারের কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় প্রাইভেটকারটি খাদে পড়ে যায়।  
 
খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বাংলানিউজকে বলেন, এ ঘটনায় দু’জন নিহত হয়েছেন, তারা সম্পর্কে জা হন বলে জানা গেছে। এ ঘটনায় আরও দুজন আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa