bangla news

বেনাপোলে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ৯:৫৬:৪০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বেনাপোল (যশোর): মেয়াদোত্তীর্ণ পণ্য, ট্রেড লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে একটি আবাসিক হোটেলসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে বেনাপোল স্থলবন্দর এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম বাংলানিউজকে জানান, অস্বাস্থ্যকর পরিবেশ ও ট্রেড লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় চৌধুরী আবাসিক হোটেলকে ২০ হাজার, মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় সর্দার ফার্মেসিকে ৩০ হাজার, মেয়াদোত্তীর্ণ কসমেটিকস পাওয়ায় বিপ্লব স্টোরকে পাঁচ হাজার, মূল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় নবাব স্টোরকে ১০ হাজারসহ মোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে বেনাপোল পৌর স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা খাতুন ও পোর্ট থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাকির হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ভ্রাম্যমাণ আদালত জরিমানা যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 21:56:40