ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে সাড়ে ১২ কোটি টাকার কারেন্ট জাল ধ্বংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
মুন্সিগঞ্জে সাড়ে ১২ কোটি টাকার কারেন্ট জাল ধ্বংস

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নে অভিযানে জব্দ ৬৩ লাখ ২০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। জালগুলো আনুমানিক বাজারমূল্যে ১২ কোটি ৬৪ লাখ টাকা। 

সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে মুন্সিগঞ্জের ধলেশ্বরী নদীর তীরে জালগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়। এদিন সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এসময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য অধিদপ্তরের ঢাকা বিভাগের উপ-পরিচালক সৈয়দ মো. আলমগীর, জেলা মৎস্য কর্মকর্তা জিল্লুর রহমান, জেলা মৎস্য কার্যালয়ের সিনিয়র সহকারী পরিচালক সুনীল মণ্ডল, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আসলাম হোসেন শেখ প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর বাংলানিউজকে জানান, গোপন সংবাদ পেয়ে ওই ইউনিয়নের বাগবাড়ী, মিরেশ্বরাই ও গোসাইবাগ এলাকার ১৪টি জাল তৈরির ফ্যাক্টরিতে অভিযান চালানো হয়। অভিযানে ৬৩ লাখ ২০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। যার বাজারমূল্য প্রায় ১২ কোটি ৬৪ লাখ টাকা। জব্দ করা জালগুলো ধলেশ্বরী নদীর তীরে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। তবে অভিযানকালে ফ্যাক্টরিতে কাউকে পাওয়া না যায়নি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।