ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে অ্যাম্বুলেন্স-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
রাজশাহীতে অ্যাম্বুলেন্স-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

রাজশাহী: রাজশাহী অ্যাম্বুলেন্স ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় মহানগরীর শাহ মখদুম থানার নওদাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নারীসহ আরও তিনজন আহত হয়েছেন বলে জানায় পুলিশ।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মহানগরীর শাহ মখদুম থানার বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলীম মাদ্রাসার  বিজ্ঞান বিভাগের শিক্ষক আলমগীর হোসেন (৫০) ও একই থানার ভুগরোইল এলাকার শহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)।

আহতরা হলেন, পবা উপজেলার পাইকপাড়া গ্রামের রজব আলীর স্ত্রী রোকসানা বেগম (৪৫), উপজেলার কাটাখালি পৌরসভার কুখন্ডি এলাকার আব্বাস আলীর ছেলে আবির ওরফে রাজা (২৪) ও মহানগরীর চন্দ্রিমা থানার খড়খড়ি এলাকার আরিফুল ইসলাম (২০)।

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, নওদাপাড়া বাস টার্মিনাল হয়ে বাইপাস সড়ক দিয়ে ভদ্রা যাওয়ার পথে বাইপাস মোড়ে অ্যাম্বুলেন্স ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ঘটনাস্থল থেকে মারাত্মক আহত পাঁচজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালের জরুরি বিভাগে আহতদের দু’জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

এ ঘটনায় অ্যাম্বুলেন্স ও তার চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এসএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।