ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় স্ত্রীকে হত্যার ১৩ বছর পর স্বামী গ্রেফতার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
পাথরঘাটায় স্ত্রীকে হত্যার ১৩ বছর পর স্বামী গ্রেফতার

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলায় স্ত্রীকে হত্যা মামলার অন্যতম আসামি পলাতক স্বামী খলিলুর রহমানকে (৫৫) ১৩ বছর পর গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) বরগুনার সদর উপজেলার বদরখালী ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

খলিল ওই উপজলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়িয়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে ও নিহত তাজেনুরের স্বামী।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০০৬ সালে পাথরঘাটায় তাজেনুর বেগমকে তার সৎ ছেলে ইসমাইল হোসেন রাতের আঁধারে তার বাবার কথা বলে ডেকে নিয়ে ধানক্ষেতে কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা মরদেহ দেখে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে তাজেনুরের মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধার মরদেহে ২২টি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া যায়। পরে তাজেনুরের সৎ ছেলে ইসমাইলকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক করে পুলিশ। ওই হত্যা মামলার অন্যতম আসামি সতিনের ছেলে ইসমাইল কারাগারে রয়েছেন। দীর্ঘ ১৩ বছর পলাতক থাকার পরে তাজেনুর হত্যার অন্যতম আসামি স্বামী খলিলুরকে রোববার রাতে গ্রেফতার করা হয়।

পাথরঘাটা থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বাংলানিউজকে জানান, তাজেনুর হত্যা মামলার আসামি খলিলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।