ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
বগুড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়া শাজাহানপুর উপজেলায় রুমা খান (৩৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৩ জানুয়ারি) মরদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রুমা বগুড়া অ্যাসেনশিয়াল ড্রাগস কোম্পানির কর্মচারী জুয়েল খানের স্ত্রী।

জানা গেছে, নাটোরের সিংড়া উপজেলার সতর গ্রামের বাসিন্দা জুয়েল চাকরির ক্ষেত্রে শাজাহানপুর উপজেলার ফুলদীঘি উত্তরপাড়ায় একটি বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন। রোববার (১২ জানুয়ারি) দিনগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে স্ত্রী রুমা ছেলে ও স্বামীকে ঘরে রেখে পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। দীর্ঘ সময় কোনো সাড়াশব্দ না পেয়ে জুয়েল প্রতিবেশীদের ডেকে ঘরের দরজা ভেঙে রুমাকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

শাজাহানপুর উপজেলার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ হরিপদ দাস মণ্ডল বাংলানিউজকে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, স্বামী-স্ত্রী ঝগড়া করে আলাদা রুমে ঘুমানোকে কেন্দ্র করে রুমা আত্মহত্যা করেছে। তবে প্রকৃত ঘটনা উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।