bangla news

দাগনভূঞায় বাস-ট্রলি সংঘর্ষে আহত ১৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ২:৫৬:০৬ পিএম
দুর্ঘটনাকবলিত বাস ও ট্রলি । ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাস ও ট্রলি । ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর দাগনভূঞা থানার সামনে বাস ও ট্রলির সংঘর্ষে অন্তত ১৪ জন আহত হয়েছেন। সোমবার (১৩ জানুয়ারি) সকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- নয়ন (৩৫), আবু বক্কর (২৮), মানিকুল ইসলাম (২২), সম্রাট, সৈকত, মোবারকসহ ১৪ জন। গুরুতর আহত অবস্থায় নয়জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নয়ন, সম্রাট, সৈকত, মোবারকসহ পাঁচজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর পাঁচজন দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ, হাসপাতাল সূত্র ও স্থানীয়রা জানায়, সকালে নোয়াখালীগামী সুগন্ধা দ্রুতযান সার্ভিসের বাসটি দাগনভূঞা থানার সামনে এলে বিপরীত দিক থেকে আসা ফেনীগামী গাছ বহনকারী ট্রলি পার হতে গিয়ে সংঘর্ষ হয়। এসময় ট্রলির চালক, হেলপার ও বাসের যাত্রীসহ অন্তত ১৪ জন আহত হয়। 

ফেনী সদর হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুর রহমান জানান, গুরুতর আহত পাঁচজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদার এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রলি জব্দ করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এসএইচডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 14:56:06