ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ধর্ষণের শিকার সেই শিশু ঢামেকে ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
নরসিংদীতে ধর্ষণের শিকার সেই শিশু ঢামেকে ভর্তি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল

ঢাকা: নরসিংদী সদরে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) সকালে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শিশুটির পরিবার বাংলানিউজকে জানায়, তাদের বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলায়। নরসিংদীর সদরে ভাড়া থাকেন।

স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ে তার মেয়ে। রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যায় মেয়েটি বাসার পাশে একটি দোকানে কিছু জিনিস কিনতে যাচ্ছিলো। এসময় স্থানীয় কলাবিক্রেতা আলামিন (৩৫) মেয়েটির মুখ চেপে ধরে পাশের একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায় ধর্ষক। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে যায়। পরে সেখান থেকে সোমবার সকালে তাকে ঢামেক হাসপাতাল নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতালের ওসিসির সমন্বয়ক ডা. বিলকিস আক্তার বাংলানিউজকে জানান, শিশুটি ওসিসিতে ভর্তি আছে। তার অবস্থা গুরুতর। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। যখন শিশুটিকে হাসপাতালে আনা হয় তখন তার রক্তক্ষরণ হচ্ছিলো। পরে তাকে গাইনি ওয়ার্ডে চিকিৎসা দেওয়ার পর তা বন্ধ হয়। তারপরে তাকে ওসিসিতে ভর্তি করা হয়।

এদিকে নরসিংদীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বাংলানিউজকে জানান, রোববার রাত ২টার দিকে পলাশ থানার মাঝেরচর এলাকা থেকে ধর্ষক আলামিনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিকের পরিবার ওই রাত ১২টার দিকে সদর থানা একটি মামলা করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষণের কথা স্বীকার করেছেন। আসামিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।