ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
সাভারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

ঢাকা: সাভারে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা। শিশুটি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের গাইনি বিভাগে চিকিৎসাধীন।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির বাবা জানান, তারা সাভার এলাকায় থাকেন।

স্থানীয় একটি মাদ্রাসায় তার মেয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ালেখা করে। শনিবার (১১ জানুয়ারি) বিকেলে বাসার পাশেই মাঠে খেলা করছিলো সে। এরপর সন্ধ্যার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। প্রায় দুই ঘণ্টা পর মাঠের পাশেই তাকে পাওয়া যায়। পরে তাকে বাসায় নিয়ে যাওয়া হলেও বিষয়টি কেউ বুঝতে পারেনি। বোরবার (১২ জানুয়ারি) শিশুটি বমি করতে থাকলে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকরা জানান শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।
 
এ বিষয়ে এখনো থানায় অভিযোগ করা হয়নি বলেও জানান শিশুটির বাবা।  

ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) সমন্বয়কারী চিকিৎসক বিলকিস বেগম বাংলানিউজকে জানান, শিশুটি এখনো গাইনি বিভাগে চিকিৎসাধীন। সেখানে চিকিৎসা শেষে তাকে আমাদের ওয়ার্ডে ভর্তি করা হবে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ওই কন্যাশিশুকে সকালে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।