ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে নিখোঁজ ২ শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
সিদ্ধিরগঞ্জে নিখোঁজ ২ শিশুর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নিখোঁজ হওয়ার তিনদিন পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় একটি পুকুর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সেমাবার (১৩ জানুয়ারি) সকালে ওই দু’শিশুর মরদেহ উদ্ধার করা হয়। মৃত দু’শিশু হলো-শামীম (৮) ও মনির (৭)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শামীমের বাবার নাম রবিউল আলম। মনিরের বাবার নাম আব্দুল জাব্বার। তাদের গ্রামের বাড়ি রংপুর জেলার গঙ্গাচরা থানার পাইখান চওরা খোলা এলাকায়। বাবা-মার সঙ্গে তারা সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকাস্থল বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাদের উভয়ের বাবা অটোরিকশাচালক। চলতি বছরের ১০ জানুয়ারি (শুক্রবার) থেকে তারা নিখোঁজ হয়। পরে ১১ জানুয়ারি (শনিবার) তাদের বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি (নং- ৪৯০, তাং- ১১-০১-২০২০ ইং) করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, সকালে  উপজেলার বার্মাস্টান্ডস্থল কবরস্থানের পাশের একটি পুকুরে শিশুর দু’জনের মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে মরদেহগুলো উদ্ধার করা হয়। তবে পুলিশের ধারণা, পুকুরে গোসল করার সময় তাদের মৃত্যু হতে পারে। তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।