bangla news

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দায়িত্ববান হতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১২ ৮:৪৫:২৪ পিএম
ড্রেজার বেইজ নির্মাণ কাজের আনুষঙ্গিক স্থাপনাগুলোর উদ্বোধন

ড্রেজার বেইজ নির্মাণ কাজের আনুষঙ্গিক স্থাপনাগুলোর উদ্বোধন

মুন্সিগঞ্জ: নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মাসেতু শুধু সেতু না, এটি বাংলাদেশের জন্য মর্যাদার স্তম্ভ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদ্মাসেতু নির্মাণের সিদ্ধান্তে বাংলাদেশ এক অনন্য উচ্চতায় পৌঁছেছে। এ মর্যাদা ধরে রাখতে হবে, তাহলে বঙ্গবন্ধুর স্বপ্ন বিনির্মাণ করা হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে আমাদের দায়িত্ববান হতে হবে।

রোববার (১২ জানুয়ারি) বিকেলে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় শিমুলিয়া (মাওয়া) ড্রেজার বেইজ নির্মাণ কাজের আনুষঙ্গিক স্থাপনাগুলোর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

প্রতিমন্ত্রী আরও বলেন, দেশে ১০ হাজার কিলোমিটার নৌপথ তৈরির পরিকল্পনা হাতে নিয়েছে সরকার। নদী ও রেলপথ দিন দিন সংকুচিত হয়ে যাচ্ছে। আর এসব পথ সংকুচিত হলে, জীবনযাত্রাও সংকুচিত হয়ে যাবে। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমডোর এম মাহবুব উল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিআইডব্লিউটিএ’র অতিরিক্ত সচিব ভোলানাথ দে, লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলার চেয়ারম্যান ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক আবদুর রশিদ শিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-12 20:45:24