ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
কিশোরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ২

নীলফামারী: জমি দখলকে কেন্দ্র করে নীলফামারীর কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় জক্ষম মো. এনামুল হক (৪০) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (১২ জানুয়ারি) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি দখলকে কেন্দ্র করে শনিবার (১১ জানুয়ারি) সকালে ওই উপজেলার উত্তর বাহাগিলি ডাঙ্গাপাড়ায় এনামুলের ওপর আক্রমণ করে তাকে জক্ষম করে প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান ও তার লোকজন। সেসময় এনামুলকে বাঁচাতে স্বজনরা এগিয়ে গেলে তারাও আক্রমণের শিকার হন। আহত হন ছয়জন। আহতদের উদ্ধার করে রমেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

নিহত এনামুল ওই পাড়ার মৃত উজির মামুদের ছেলে।  

আহতরা হলেন- ডাঙ্গাপাড়ার মনছুর আলীর ছেলে আইনুল (৩৯), মইনুল (৩২), মনারুল (২৮), ও স্ত্রী আয়না (৬০) এবং এনামুলের চাচাত ভাই তাহাবুল (২০) ও অহিবুল (২৫)। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় চারজন রমেক হাসপাতালে চিকিৎসাধীন।  

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বাংলানিউজকে জানান, এনামুলের মৃত্যুর ঘটনায় রোববার সকালে প্রতিপক্ষ ইউপি সদস্য মতিয়ারের পক্ষের আতিয়ারের ছেলে আবেদুল (৪৮) ও জালাল উদ্দিনের স্ত্রী কান্দুরীকে (৫৫) আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad