ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ট্রেনেকাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
চাঁদপুরে ট্রেনেকাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে পঙ্কজ মজুমদার (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) বিকেল পৌনে ৩টার দিকে চাঁদপুর-লাকসাম রেলপথের মিশন রোড রেলক্রসিংয়ের পশ্চিম পাশে পাটওয়ারী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

পঙ্কজ মজুমদার লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বিকেলে মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশে কোর্ট স্টেশন থেকে ছেড়ে ঘটনাস্থলে আসার আগে বেশ কয়েকবার হর্ন দেয়। তখন পঙ্কজ না সরে রেললাইন উপর দিয়ে হেঁটে যাওয়ার ট্রেনের নিচে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ধারণা করা হচ্ছে লোকটি আত্মহত্যা করেছেন। তার সঙ্গে একটি মোবাইল ছিল।

চাঁদপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার আলম বাংলানিউজকে বলেন, ওই ব্যক্তির মোবাইল ফোনের সূত্রধরে তার পরিবারের লোকদের খবর দেওয়া হয়। তার স্ত্রী থানায় এসে অজ্ঞান হয়ে পড়েছেন। মরদেহ উদ্ধার করে জিআরপি থানায় আনা হয়েছে। তার স্ত্রী অজ্ঞান হয়ে যাওয়ায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।