bangla news

সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১১ ৮:৩০:৩৯ পিএম
লোগো

লোগো

ঢাকা: জামালপুরের সাংবাদিক শেলু আকন্দের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে ঢাকায় কর্মরত জামালপুর জেলার সাংবাদিকদের সংগঠন ‘জামালপুর সাংবাদিক ফোরাম’। পাশাপাশি বিবৃতিতে হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

শনিবার (১১ জানুয়ারি) বিবৃতিতে ফোরামের সভাপতি মোহাম্মদ আবু সাঈদ ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল এ দাবি জানান।

বিবৃতিতে সাংবাদিক নেতারা জামালপুরের সব গণমাধ্যমকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে স্থানীয় জেলা প্রশাসনের প্রতি জোর দাবি জানান। এছাড়া ইতোপূর্বে সাংবাদিকদের ওপর সব হামলার ঘটনায় অপরাধীদের আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এর আগে ১৮ ডিসেম্বর রাতে সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলা চালায় স্থানীয় সন্ত্রাসীরা। হামলার পরিপ্রেক্ষিতে ১৯ ডিসেম্বর শেলু আকন্দের বড় ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে সদর থানায় মামলা করেন। মামলার আসামিরা হলেন জামালপুর পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সদস্য হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব খান, শহরের দেওয়ানপাড়ার তুষার খান, তুহিন খান, সজল খান ও সিদ্দিক মন্ডল।

মামলার নথি থেকে জানা যায়, ১৮ ডিসেম্বর রাতে হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে রাকিব খানসহ একদল ‘চিহ্নিত সন্ত্রাসী’ সাংবাদিক শেলু আকন্দের উপর হামলা চালায়। হামলাকারীরা লোহার রড, জিআই পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে শেলু আকন্দের দুই পা ভেঙ্গে দেয়। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
 
বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
ইইইড/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক হামলা জামালপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-11 20:30:39