ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় ইয়াবা-ফেনসিডিলসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
উল্লাপাড়ায় ইয়াবা-ফেনসিডিলসহ আটক ৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলায় পৃথক অভিযানে দুই হাজার ৪৭০ পিস ইয়াবা ও ২৮৪ বোতল ফেনসিডিলসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

শনিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি প্রণব কুমার সরকার।  

আটকরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার মোল্লারহাট গ্রামের সমীর আলী (৪০), ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বাদিহাটি গ্রামের নাজিম উদ্দিন (৫৫), দিনাজপুরের বিরামপুর উপজেলার বেনিপুর গ্রামের আজিজুল হক (৪২) ও একই জেলার হাকিমপুর উপজেলার খট্টা মাধবপাড়া গ্রামের নাজমুল হাসানের ছেলে জুয়েল রানা (১৮)।

 

বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ১০ জানুয়ারি মধ্যরাতে উল্লাপাড়ায় অভিযান চালিয়ে দুই হাজার ৪৭০ পিস ইয়াবাসহ সমীর ও নাজিমকে আটক করা হয়।  
অপরদিকে, ১১ জানুয়ারি সকালে উল্লাপাড়ার সলঙ্গা এলাকায় মহাসড়কে অভিযান চালিয়ে চালবোঝাই একটি ট্রাকে তল্লাশি করে ২৮৪ বোতল ফেনসিডিলসহ আজিজুল ও রানাকে আটক করা হয়। পরে ট্রাকটি জব্দ করা হয়। এ দু’টি ঘটনায় উল্লাপাড়া ও সলঙ্গায় থানায় আটকদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০                                  
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad