ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিফিনের টাকায় শিশুদের শীতবস্ত্র-শিক্ষা উপকরণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
টিফিনের টাকায় শিশুদের শীতবস্ত্র-শিক্ষা উপকরণ বিতরণ

লালমনিরহাট: টিফিনের টাকা জমিয়ে ঝরে পড়া শিশুদের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেছে ‘সিঙ্গিমারী শিশু ও যুব নেটওয়ার্ক’নামে শিক্ষার্থীদের একটি সংগঠন।

শুক্রবার (১০ জানুয়ারি) লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ মাঠে এসব উপকরণ বিতরণ করা হয়।

লেখাপড়ার পাশাপাশি সমাজের কল্যাণে কিছু করার প্রত্যয়ে স্থানীয় ৩০ জন শিক্ষার্থী টিফিনের টাকা জমিয়ে 'সিঙ্গিমারী শিশু ও যুব নেটওয়ার্ক' নামে একটি সংগঠন গড়ে তোলে।

সংগঠনটির সদস্যরা তিস্তা চরাঞ্চলের ছিন্নমূল পরিবারের ঝরে পড়া দেড়শ শিশুর তালিকা প্রণয়ন করে। ঝরে পড়া এসব শিশুকে পুনরায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করার ব্যবস্থাও করে তারা। এসব শিশুদের মধ্যে শীতবস্ত্র হিসেবে সোয়েটার ও শিক্ষা উপকরণ কলম-খাতা বিতরণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।

সিঙ্গিমারী শিশু ও যুব নেটওয়ার্কের সভাপতি মাসুদ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, সিঙ্গিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুল্লাহ টাইফুন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) লালমনিরহাট জেলা ইউনিটের সম্পাদক আসাদুজ্জামান সাজু ও রুপান্তরের সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘন্টা, জানুয়ারি ১১ ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।