ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাটারায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
ভাটারায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

ঢাকা: রাজধানীর ভাটারায় ১২ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১০ জানুয়ারি) রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

পরিবারের সঙ্গে ভাটারা এলাকাতেই থাকে ধর্ষণের শিকার ওই কিশোরী।

পরিবারের অভিযোগ, বাসার সামনে থেকে তুলে নিয়ে গিয়ে ওই কিশোরীকে রাতভর গণধর্ষণ করা হয়েছে।

তার বড় বোন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) রাত  ১০টা থেকে সে নিখোঁজ ছিল। রাতভর তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। শুক্রবার ভোর পাঁচটার দিকে ভাটারার একটি রাস্তায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন খবর দেয়। পরে আমরা গিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করি।

‘প্রথমে লজ্জা ও ভয়ের কারণে বিষয়টি কাউকে জানাতে চাইনি। পরে পরিবারের সম্মতিক্রমে শুক্রবার রাতে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। এখন সেখানেই ভর্তি রয়েছে। ’

তিনি আরও  বলেন, আমার বোনের কাছ থেকে জানতে পেরেছি, একটি ছেলে বাসার সামনে থেকে আমার বোনকে ফুসলিয়ে নিয়ে যায়। পরে তার চোখ-হাত-পা বেঁধে চারজন মিলে তাকে ধর্ষণ করে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজ্জামান বাংলানিউজকে বলেন, একটি মেয়ে ধর্ষণের শিকার হয়েছে বলে আমরা হাসপাতাল থেকে সংবাদ পেয়েছি। পাওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি বিস্তারিত জেনে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।