bangla news

ফেনীতে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী-মুক্তিযোদ্ধা সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১০ ৩:২৭:১৬ পিএম
ফেনীতে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলানিউজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ফেনীতে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলানিউজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ফেনী: ফেনীতে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় শহরের ডক্টরস ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান।

ফেনী প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ভূঞার সভাপতিত্বে ও দৈনিক কালের কণ্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনীর সিভিল সার্জন মো. নিয়াতুজ্জামান, ফেনী বিএমএ’র সভাপতি অধ্যাপক ডা. শাহেদুল ইসলাম কাওসার, ফেনী অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও সহযোগী অধ্যাপক আজিজুর রহমান, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, ফেনী ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না।

দশম প্রতিষ্ঠাবার্ষিকীতে দৈনিক কালের কণ্ঠ থেকে মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ মীর হোসেন মীরু ভূঞাকে সম্মাননা স্মারক ও ১০ হাজার টাকার চেক দেওয়া হয়।

এ সময় তিনি বলেন, মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়ে তারাও সম্মানিত হয়েছে। সমালোচনা না করলে আত্মশুদ্ধি হয় না, সমৃদ্ধি আসে না। যারা যুদ্ধ করেনি অথচ মুক্তিযোদ্ধা সনদ নিয়ে ঘুরছে তাদের ধিক্কার জানান। 

এমন সম্মানে আবেগ আপ্লুত হয়ে মীর হোসেন বলেন, এসবই আমাদের কামনা, সম্মানটুকু চাই আর কিছু নয়।

এসময় উপস্থিত ছিলেন- ফেনী রেলস্টেশন মাস্টার মাহবুবুর রহমান, আর্য সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক সমর দাস, প্রবীণ সাংবাদিক মাহবুবুল হক, সাংবাদিক নজির আহম্মদ রতন, সাংবাদিক আমীন রিজভী, সাংবাদিক মাইনুল ইসলাম রাসেল, সাংবাদিক আরিফুর রহমান, সাংবাদিক দিদারুল আলম, সাংবাদিক সোলায়মান হাজারী ডালিম, সাংবাদিক কামাল উদ্দিন ভূঞা, সাংবাদিক শাহজালাল ভূঞা, সাংবাদিক শাবিহ মাহমুদ, সাংবাদিক সমীর উদ্দিন ভূঞা, সাংবাদিক আবদুল্লাহ আল নোমান, সাংবাদিক আলমগীর মাসুদ, সাংবাদিক শেখ আবদুল হান্নান, সাংবাদিক দুলাল তালুকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এমএইচডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-10 15:27:16