ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
বরিশালে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

বরিশাল:  একাত্তর টেলিভিশন খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানবন্ধন ও সমাবেশ করেছেন সাংবাদিকরা।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বেলা ১২টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনের সড়কে এ কর্মসূচির আয়োজন করে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব, বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশন ও বরিশাল ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী যেখানে ঘোষণা দিয়েছেন দুর্নীতিবাজদের ছাড় নয়।

সেখানে রকিব উদ্দিন পান্নু দুর্নীতির সংবাদ সংগ্রহে গিয়ে খুলনা ওয়াসায় ঠিকাদারদের হামলার শিকার হন। আশ্চর্যের বিষয়, ঘটনায় পুলিশ উল্টো পান্নুর হাতে হাতকড়া পড়ায়।

এ ঘটনায় হামলাকারী চীনা নাগরিক ঠিকাদারকে দেশ থেকে বহিস্কার ও অতি উৎসাহী পুলিশের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।

মানবন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি মানবেন্দ্র বটব্যাল।

বক্তব্য রাখেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম জাকির, জাতীয় পত্রিকার ব্যুরো প্রধানদের সংগঠনের সাধারণ সম্পাদক আক্তার ফারুক শাহিন, সাংবাদিক ইউনিয়ন সভাপতি পুলক চ্যাটার্জী, টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হুমায়ুন কবির, বরিশাল ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফেরদৌস সোহাগ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহা, সিনিয়র সাংবাদিক কাজী মিরাজ মাহমুদ, কাজী আল মামুনসহ বিভিন্ন সংগঠনের নেতারা।  

অনুষ্ঠানে কর্মসূচি সঞ্চালনা করেন একাত্তর টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান বিধান সরকার।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।