ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (জেসিসি) ভোগড়া থেকে টঙ্গী পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন টঙ্গীতে বিশ্ব ইজতেমায় অংশ নিতে আসা মুসল্লিসহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ। 

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) সকাল থেকে এ যানজটের সৃষ্টি হয়। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

তবে ওই সড়কে ঢাকাগামী লেনে যানজট বেশি।  

পুলিশ ও যাত্রীরা জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে অফিসগামী কর্মজীবী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা চরম বিপাকে পড়ে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটের কারণে ঢাকা-বাইপাস ও ঢাকা-টাঙ্গাইল সড়কে যানবাহন চলছে ধীর গতিতে।  

সকালে বৃষ্টি হওয়ায় ও মানুষ পারাপারের কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলে ধীর গতিতে। এ কারণেও যানজট বেড়ে গেছে। সকালে চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী পর্যন্ত সড়কের উভয় দিকে যানজটের সৃষ্টি হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এ যানজট আরও বেড়ে যায়। টঙ্গী ব্রিজের পর থেকে স্টেশন রোড, চেরাগআলী, গাজীপুরা, বোর্ড বাজার, ছয়দানা, বাসন সড়ক, ভোগড়া বাইপাস ও চান্দনা চৌরাস্তা মোড় পর্যন্ত যানজট রয়েছে।  

গাজীপুর মহানগর ট্রাফিক (দক্ষিণ) পুলিশের সহকারী কমিশনার থ্রোয়াই অংথ্রু মারমা জানান, বিশ্ব ইজতেমায় অংশ নিতে আসা মুসল্লিদের কারণে যানবাহনের চাপ বেড়েছে। যার ফলে সকাল থেকে যানজট লেগে গেছে।  

এছাড়া বৃষ্টি ও কাদার কারণে যান চলাচল করে ধীর গতিতে। যার ফলে যানজট বেড়ে গেছে। তবে যানজট নিরসনে পুলিশ কাজ করছে।  

** ইজতেমা কেন্দ্রিক যানজট বিমানবন্দর সড়কে

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০ 
আরএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।