bangla news

রেললাইন ঘিরে মাদকের আখড়া: ৭৬ স্থাপনা উচ্ছেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৮ ৮:১৭:৪৮ পিএম
র‌্যাবের অভিযান।

র‌্যাবের অভিযান।

ঢাকা: রাজধানীন শেওড়া-খিলক্ষেত এলাকার রেললাইন কেন্দ্রীক ভাসমান মাদকসেবী ও ছিনতাইকারীদের আখড়া চিহ্নিত করে ৭৬টি স্থাপনা উচ্ছেদ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৮ জানুয়ারি) বিকেল থেকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

সারোয়ার আলম জানান, পথচারীদের চলাচল নিরাপদ করতে ৭৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এসব জায়গায় নিয়মিত মাদক সেবন হতো, এমন আলামত পাওয়া গেছে।

বিকেলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, রেললাইন কেন্দ্রীক ভাসমান মাদক ও ছিনতাইকারীদের আখড়া উচ্ছেদে র‌্যাব বিশেষ চালাচ্ছে।

দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের দায়ে গ্রেফতার মজনুর বিষয়ে জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, রেলস্টেশনগুলো বিভিন্ন অপরাধের আখড়া। আজকে থেকেই ম্যাজিস্ট্রেটকে সঙ্গে নিয়ে র‌্যাব রেলস্টেশনের আশ-পাশের এলাকাগুলোতে উচ্ছেদ অভিযান চালাবে। রেললাইন সংলগ্ন ভাসমান এসব অপরাধের আখড়াগুলো উচ্ছেদ করা হবে। আজকেই বনানী এলাকা থেকে আমরা এ অভিযান শুরু করবো।

ধর্ষক মজনুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, কুর্মিটোলা এলাকা কেন্দ্রীক রেললাইন ঘিরে এর আগেও বিভিন্ন অপকর্মে জড়িত ছিলেন তিনি। ঢাবি ছাত্রীকে ধর্ষণের ঘটনাস্থলসহ আশ-পাশে বিভিন্ন সময় প্রতিবন্ধী ও ভিক্ষুকদের ধর্ষণ করতেন ধর্ষক মজনু। এছাড়া মাদকসেবী মজনু নিয়মিত ছিনতাইয়ের সঙ্গে জড়িত।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-08 20:17:48