ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: চিহ্নিত একজন নজরদারিতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২০
ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: চিহ্নিত একজন নজরদারিতে

ঢাকা: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্বিবিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় একজনকে চিহ্নিত করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ইতোমধ্যে চিহ্নিত ওই ব্যক্তি নজরদারিতে রয়েছে।

মঙ্গলবার (০৭ জানুয়ারি) দিনগত রাতে র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধর্ষণের ঘটনায় ইতোমধ্যে একজনকে চিহ্নিত করা হয়েছে।

সে আমাদের নজরদারিতে রয়েছে। আশা করছি, খুব শিগগিরই তাকে আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হবে।

এর আগে রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্টপে বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর ওই ছাত্রীকে মুখ চেপে রাস্তার পাশে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। পরে রাত ১০টার দিকে তার জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে অবিষ্কার করেন। এরপর ওই ছাত্রী ঘটনাস্থল থেকে গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায় সহপাঠীরা।

এ ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই প্রতিবাদ ও ধর্ষকের বিচারের দাবিতে উত্তাল হয়ে উঠে ঢাবি ক্যাম্পাস। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় সবক’টি ইউনিট ধর্ষককে খুঁজে পেতে একযোগে কাজ শুরু করে। ইতোমধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা এ ঘটনাটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করার কথা জানিয়েছেন।

** ঢাবির সেই ছাত্রীর গলায় নখের আঁচড়
** ঢাবির সেই ছাত্রীর ধর্ষণের আলামত মিলেছে
** ঢাবি ছাত্রী ধর্ষণ: অপরাধী একজন, তাকে ধরার চেষ্টা চলছে
** ঝোপের মধ্যে পড়ে ছিল ঢাবি ছাত্রীর বই-ঘড়ি-ইনহেলার

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
পিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।