ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

ঢাবি ছাত্রীকে ধর্ষণ, মামলা ক্যান্টনমেন্ট থানায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
ঢাবি ছাত্রীকে ধর্ষণ, মামলা ক্যান্টনমেন্ট থানায়

ঢাকা: কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায়। ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে এ মামলা করা হয়।

সোমবার (০৬ জানুয়ারি) মামলার বিষয়টি জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক।

পুলিশের এই কর্মকর্তা বাংলানিউজকে জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার পরিবার মামলা করেছে।

ইতোমধ্যে ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশের একাধিক টিম।

ঢাবির প্রক্টর এ কে এম গোলাম রাব্বানী সাংবাদিকদের জানান, আমাদের এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শাহবাগ থানায় একটা অভিযোগ দেওয়া হয়েছে। এখন পুলিশ কীভাবে ব্যবস্থা নেবে সেটা তাদের বিষয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আমাদের একটি অভিযোগ দিয়েছেন। যেহেতু এ ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা হয়েছে অভিযোগটি আমরা সেখানে পাঠিয়ে দেবো।

এর আগে রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে কুর্মিটোলা বাস স্টপে বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর ওই ছাত্রীকে মুখ চেপে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি।  সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়।  পরে ১০টার দিকে তার জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে অবিষ্কার করেন।   সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় নিজ গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢামেক জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa