bangla news

আশুলিয়ায় ভুয়া চাকরিদাতা প্রতারক চক্রের ১০ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৫ ৯:১৩:০২ পিএম
আটক ব্যক্তিরা। ছবি: বাংলানিউজ

আটক ব্যক্তিরা। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় ভুয়া চাকরিদাতা প্রতারক চক্রের ১০ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) একটি অভিযানিক দল।

রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু।

এর আগে শনিবার (০৪ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার গনকবাড়ী এলাকার রবিন প্লাজার চতুর্থ তলার 'গ্রীন বাংলা ই-কমার্স লিমিটেড ' থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- ঢাকার ধামরাই থানার ওয়ালদী গ্রামের মৃত সানাউল্লাহর ছেলে মো. আমানুল্লাহ (৩৯), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার পালিগাঁও গ্রামের কোরবান আলীর ছেলে মো. শারিয়াতুন নবী সবুজ (৩৬), রংপুর জেলার কোতোয়ালি থানার ধাপকেল্লাবন্দ গ্রামের সামসুল হকের ছেলে মাহমুদুল হাসান কলি (৩২), চাঁদপুর জেলার শ্রাবন্তী থানার কাজীরকাপ গ্রামের আবুল কালামের ছেলে কাজী ফখরুল ইসলাম (২৯), ঢাকা জেলার আশুলিয়া থানার ভেন্দাবর নতুনপাড়া গ্রামের রেকাইত আলীর ছেলে মো. সবির হোসেন (৪৩), সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার যুক্তিগাছা গ্রামের মো. জয়নাল উদ্দিনের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩০), টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আরোহা গ্রামের মৃত আব্দুল মান্নান মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম (৩০), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার ভাটি বোচাগাড়ি গ্রামের মো. রাজা মিয়ার ছেলে মো. আইয়ুব (২৯), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পশ্চিমহাসা গ্রামের মো. আব্দুল মতিনের ছেলে মো. হারুন অর রশিদ (৩৩) ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার আগবাংলা গ্রামের মো. রানু মোল্লার ছেলে মো. দুলাল হোসেন (৩৫)।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু জানান, রবিন প্লাজার চতুর্থ তলায় গ্রীন বাংলা ই-কমার্স লিমিটেড নামে একটি চাকরিদাতা প্রতিষ্ঠান বিভিন্ন দিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয় ও সেই সঙ্গে ১০ জনকে আটক করা হয়।

তিনি বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-05 21:13:02