bangla news

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৪ ১:১৪:০৮ পিএম
লাবনী আক্তার

লাবনী আক্তার

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় লাবনী আক্তার (১৯) নামে এক নারী পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী মাসুদ (২৫) পলাতক রয়েছেন।

শনিবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে আশুলিয়ার সরকার মার্কেট সংলগ্ন হাজী মার্কেট এলাকার বিপ্লব কুমারের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত লাবনী আক্তার মাদারীপুর জেলা সদরের হগলু পাতিয়া গ্রামের মৃত কবির হাওলাদারের মেয়ে। তিনি তার স্বামীর সঙ্গে আশুলিয়ার সরকার মার্কেটের ভাড়া বাসায় থেকে শারমিন গ্রুপ নামে একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সকালে ওই এলাকার বিপ্লব কুমারের বাড়ি থেকে লাবনী নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী মাসুদ পলাতক রয়েছেন। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক নুরুল হুদা (এসআই) বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হবে। এছাড়াও বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং মাসুদকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-04 13:14:08