ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ২ গাড়িতে ডাকাতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ২ গাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় যাত্রীবাহী দুটি মাইক্রোবাসে ডাকাতি হয়েছে। মুখোশধারী ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

শুক্রবার (০৩ জানুয়ারি) ভোরে মঙ্গলেরগাঁও পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে।

ডাকাতদল সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যসহ গাড়ির ছয় থেকে সাতজনকে অস্ত্রের মুখে জিম্মি এবং মারধর করে নগদ ৫৬ হাজার টাকা, নয়টি মোবাইল ও দেড় ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে বলে জানা গেছে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মজিবুর রহমান বাংলানিউজকে বলেন, আমি এয়ারপোর্টে আত্মীয়কে বিদায় জানিয়ে বাড়ি ফিরছিলাম। পথে রাত আড়াইটার দিকে মঙ্গলেরগাঁও বটতলা এলাকায় পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে মুখোশধারী একদল ডাকাত আমার গাড়ি আটকে দেয়। পরে অস্ত্রের মুখে জিম্মি এবং মারধর করে নগদ ১৪ হাজার টাকা ও তিনটি মোবাইল নিয়ে যায়।

এ ঘটনার আধা ঘণ্টা আগে কক্সবাজার থেকে বেড়িয়ে আসা দুধঘাটা গ্রামের পাঁচ যুবক বহনকারী আরেকটি মাইক্রোবাসেও ডাকাতি সংঘটিত হয়। তাদের কাছ থেকে নগদ ৪২ হাজার টাকা, ছয়টি মোবাইল ও একটি ডিএসএলআর ক্যামেরা নিয়ে যায়।

এদিকে, মোগরাপাড়া চৌরাস্তা এলাকার জালাল টাওয়ারের পাইকারি ব্যবসায়ী মনির হোসেনের মেসার্স তানভীর স্টোরে গভীর রাতে তালা ভেঙে চুরি করা হয়েছে। এসময় নগদ আট হাজার টাকাসহ প্রায় এক লাখ ৪০ হাজার টাকার মালামাল চুরি করে তারা।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ডাকাতির ঘটনা আমার জানা নেই। খোঁজ নেওয়া হচ্ছে। ঘটনা ঘটে থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।