ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে দেড় মণ গাঁজাসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
নাসিরনগরে দেড় মণ গাঁজাসহ আটক ৪

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দেড় মণ (৬০ কেজি) গাঁজাসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে উপজেলার কুন্ডা গ্রামে খালের একটি ব্রিজের নিচে নৌকা থেকে গাঁজাগুলো জব্দসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার নিজনগর ৪ নম্বর ওয়ার্ডের আবুল মিয়ার ছেলে দ্বীন ইসলাম (১৯), একই গ্রামের ছায়েব আলীর ছেলে আবেদ আলী (২৯), মৃত নূর মিয়ার ছেলে চাঁন মিয়া (৩৫) ও নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের (১ নম্বর ওয়ার্ড) বড়বাড়ির গোপাল চক্রবর্তীর ছেলে পৃথীশ চক্রবর্তী।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বাংলানিউজকে বলেন, নৌকায় করে গাঁজা নিয়ে জেলার সীমান্তবর্তী বিজয়নগর উপজেলা থেকে নদীপথে কিশোরগঞ্জের ভৈরবে যাওয়া হচ্ছে বলে গোপন সংবাদ ছিল। পরে গাঁজা বোঝাই নৌকাটিকে কুন্ডা গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া খালের একটি ব্রিজের নিচ থেকে আটক করা হয়। এসময় নৌকাটি থেকে দেড় মণ গাঁজা জব্দ করাসহ ওই চার মাদকবিক্রেতাকে আটক করা হয়। এ ঘটনায় তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।