ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে বেড়িবাঁধ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
শ্যামনগরে বেড়িবাঁধ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী  ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ পরিদর্শন করছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপকূলীয় এলাকার ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ পরিদর্শন করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

শুক্রবার (৩ জানুয়ারি) প্রতিকূল আবহাওয়ার মধ্যে তিনি উপকূলীয় বুড়িগোয়ালিনী ও গাবুরা ইউনিয়নের জরাজীর্ণ ও ভাঙন কবলিত বেড়িবাঁধ পরিদর্শন করেন।  

এ সময় তার সঙ্গে ছিলেন- পাইকগাছা-কয়রার সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মাহফুজুর রহমান, অতিরিক্ত মহাপরিচালক হাবিবুর রহমান, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন, গাবুরা ইউপি চেয়ারম্যান মাসুদুল আলম, বুড়িগোয়ালিনা ইউপি চেয়ারম্যান ভবতোষ মণ্ডল প্রমুখ।

ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ পরিদর্শন শেষে এক প্রশ্নের জবাবে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন, এখানে সাতটি পোল্ডার আছে এর মধ্যে তিনটি পোল্ডার আমরা পরিদর্শন করেছি। বাঁধগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ। আমরা এখানে চলমান প্রকল্পগুলো শিগগিরই শেষ করার চেষ্টা করবো।

পরে তিনি খুলনার কয়রা উপজেলার ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ পরিদর্শন করেন।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad