bangla news

খাগড়াছড়িতে ৮০ বিঘার গাঁজাক্ষেত ধ্বংস করল সেনাবাহিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ৬:৩২:১৭ পিএম
গাঁজা পোড়াচ্ছে সেনাবাহিনী

গাঁজা পোড়াচ্ছে সেনাবাহিনী

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দুর্গম এলাকায় ৮০ বিঘা জমির গাঁজাক্ষেত ধ্বংস করেছে সেনাবাহিনী। 

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার ধইল্যা কমলচরণ কার্বারি পাড়া এলাকায় অভিযান চালায় মহালছড়ি জোন সেনাবাহিনীর একটি দল। এদিন অন্তত ৭০ থেকে ৮০ বিঘা জমির গাঁজা আগুনে পুড়িয়ে ফেলা হয়।  

নিরাপত্তাবাহিনী সূত্র জানায়, মহালছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর আসিফ ইকবালের নেতৃত্বে অর্ধশত সেনা এ অভিযানে অংশ নেন। মহালছড়ি জোনের অধিনায়ক লে. কর্ণেল মেহেদি হাসানও অভিযানকালে উপস্থিত ছিলেন। 

এছাড়া পুলিশ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজনও এ অভিযানে অংশ নেয়। উপস্থিত ছিলেন- পুলিশের এসআই মহিউদ্দিন আহমেদ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ। 

অভিযান প্রসঙ্গে এসআই মহিউদ্দিন আহমেদ জানান, শুধু মাদকদ্রব্যের উৎস ধ্বংস নয়। এসব চাষাবাদে জড়িতদের ধরতেও চেষ্টা চালানো হচ্ছে। এসব ব্যাপারে আলামত সংগ্রহ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ২২ ডিসেম্বর মহালছড়ির প্রত্যন্ত কলাবুনিয়া এলাকাতেও গাঁজা ক্ষেত ধ্বংসে অভিযান চালায় মহালছড়ি সেনাবাহিনী। ওই ঘটনায় গাঁজা চাষে জড়িত দুই সহোদরকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ০২ জানুয়ারি, ২০২০
এডি/এইচজে 

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-02 18:32:17