ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

সিলেটে আগুনে পোড়ানো হলো ১৭ অবৈধ শ্যালো মেশিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারী ২, ২০২০
সিলেটে আগুনে পোড়ানো হলো ১৭ অবৈধ শ্যালো মেশিন

সিলেট: সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার ধলাই নদী থেকে অবৈধভাবে পাথর উত্তোলনকালে ১৭টি শ্যালো মেশিন জব্দ ও আগুনে পোড়ানো হয়েছে। 

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুর থেকে ধলাই নদীর ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে এসব শ্যালো মেশিন জব্দ করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্য্য এ অভিযানে নেতৃত্ব দেন।

 

অভিযান প্রসঙ্গে সুমন আচার্য্য বাংলানিউজকে বলেন, অভিযানকালে ১৭ শ্যালো মেশিন ছাড়াও ১২টি নৌকা জব্দ করা হয়। এছাড়া এসময় এক হাজার ফুট পাইপ ধ্বংস করা হয়। তবে অভিযানে কাউকে আটক করা যায়নি। ধ্বংসকৃত মালামালের মূল্য আনুমানিক ২২ লাখ টাকা হবে বলে জানান তিনি।  

নতুন বছরে এটাই প্রথম অভিযান উল্লেখ করে ইউএনও বলেন, এদিন এ ঘটনার বাইরেও উপজেলার টুকেরবাজারে দোকানের বাইরে রাস্তায় ওয়ার্কশপের মালামাল রাখায় ১১ দোকানিকে এক লাখ ২১ হাজার টাকা জরিমানা করা হয়। পুনরায় এভাবে মালামাল না রখার ব্যাপারে দোকানিদের সতর্ক করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এনইউ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa