ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বর্ষপূর্তি উদযাপিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
ঝালকাঠিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বর্ষপূর্তি উদযাপিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোগো

ঝালকাঠি: ‘মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো’ এ স্লোগানে ঝালকাঠিতে নানা আয়োজনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মালা দিয়ে, জাতীয় পতাকা উত্তোলন করে, পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক শিল্পমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু।

পরে সেখান থেকে একটি র‌্যালি বের হয়, যা শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।  

এতে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু মাদকের মরণ ছোবল থেকে বর্তমান প্রজন্মকে রক্ষা করতে অভিভাবকসহ সবাইকে সচেতন ও সোচ্চার থাকার আহ্বান জানান।

জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম বক্তব্য দেন। এসময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।