ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের পল্লীবিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- সদর উপজেলার টুমচর গ্রামের রফিক (৫০), সমসেরাবাদ এলাকার খোরশেদ (৩৫), আবিরনগর গ্রামের মফিজ (৪৫) ও আবদুল নুর (৬০)।  

আহতরা হলেন- আবিরনগর ও সমসেরাবাদ এলাকার বাসিন্দা বাবুল, নজির, আবুল বাসার, রবিন, ইয়াছিন, ছৈয়দ আহম্মদ ও আবুল হোসেনসহ অন্তত ১০ জন।

হাসপাতালে চিকিৎসাধীন শ্রমিকরা জানান, সকালে তারা শহরের মিয়া রাস্তা এলাকা থেকে চন্দ্রগঞ্জ যাওয়ার জন্য ঢালাই মেশিন নিয়ে পিকআপে ওঠেন। পথে পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছলে তাদের বহনকারী পিকআপের চাকা ফেটে সড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই শ্রমিক নিহত হন। আহত হন অন্তত ১০ জন।  

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. কাউছার বাংলানিউজকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নির্মাণশ্রমিক বহনকারী পিকআপ ভ্যানটির চাকা ফেটে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবদুল নুর নামে আরো এক শ্রমিকের মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

** লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান খাদে পড়ে ৩ নির্মাণশ্রমিক নিহত

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।