ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশকে এগিয়ে নেওয়াই আমার স্বপ্ন: আহমেদ আকবর সোবহান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
বাংলাদেশকে এগিয়ে নেওয়াই আমার স্বপ্ন: আহমেদ আকবর সোবহান

ঢাকা: ‘বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়াই আমার স্বপ্ন’- এমন মন্তব্য করেছেন দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) প্রতিষ্ঠান রেডিও ক্যাপিটালের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।  

তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় মিডিয়া কমপ্লেক্সে রেডিওর কার্যালয়ে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

কেক কেটে রেডিও ক্যাপিটালের বর্ষপূর্তির অনুষ্ঠানমালার উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।  ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজসকালে কেক কেটে রেডিও ক্যাপিটালের বর্ষপূর্তি উদযাপনের বর্ণাঢ্য অনুষ্ঠানমালার উদ্বোধন করেন বসুন্ধরা চেয়ারম্যান।  

পড়ুন>>রেডিও ক্যাপিটালের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন 

এ সময় রেডিও ক্যাপিটালের কর্মী, শ্রোতাসহ সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানান তিনি। বসুন্ধরা চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, ‘আমার স্বপ্ন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া। সেই স্বপ্ন বাস্তবায়নের উদ্দেশ্য নিয়েই আমি ইস্ট-ওয়েস্ট মিডিয়া শুরু করেছি। ’ 

‘সেই মিডিয়া হাউজ আজ শুধু বাংলাদেশই নয়, বরং দক্ষিণ এশিয়ার বৃহত্তম মিডিয়া হাউজ। আমি আশা করি একদিন পুরো দক্ষিণ এশিয়া থেকেই আমার পত্রিকা বের হবে। রেডিও ক্যাপিটাল পৌঁছে যাবে দেশের ৬৪ জেলায়। ’

বসুন্ধরা গ্রুপ ও এর অঙ্গপ্রতিষ্ঠানগুলোর সাফল্যের বড় কৃতিত্ব কর্মীদের দিয়ে দেশের প্রধান এই শিল্পোদ্যোক্তা বলেন, আমার বিষয়ে বলা হয়, আমি সব ব্যবসাতেই সফল হই। এর মূল কৃতিত্ব বসুন্ধরা গ্রুপের সকল কর্মীর। ’

রেডিও ক্যাপিটালের বর্ষপূর্তির অনুষ্ঠানমালায় উপস্থিত ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের সম্পাদকসহ সংবাদকর্মীরা।  ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজ‘‘তাদের একটি দারুণ বিষয় হচ্ছে, তারা সবাই প্রতিষ্ঠানটিকে ‘নিজের’ মনে করে কাজ করে। সবাই মনে করে যে প্রতিষ্ঠান ‘আমাদের’। আমাদের সকল সফলতার মূল এই কর্মী বাহিনী। ’’

অনুষ্ঠানে রেডিও ক্যাপিটালের প্রতি শুভেচ্ছা জানিয়ে আহমেদ আকবর সোবহান বলেন, ‘আমাদের বহু আগে বাপ-দাদার সময় থেকেই রেডিও জনপ্রিয়। আজকের টিভি ইন্টারনেটের যুগেও আমি দেখি মানুষ রেডিও শোনে। রেডিওর এই জনপ্রিয়তা থেকে আমরা ফেরত আসতে পারি না। সবাইকে নিয়ে রেডিও ক্যাপিটাল আরও ভালো করবে বলে আমার বিশ্বাস। ’
 
অনুষ্ঠানে ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, রেডিও ক্যাপিটাল ও টিভি চ্যানেল নিউজটোয়েন্টিফোরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, বাংলাদেশ প্রতিদিন নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, নিউজটোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহাসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ ও রেডিও ক্যাপিটালের কর্মীরা উপস্থিত ছিলেন।  

এদিকে রেডিও ক্যাপিটালের বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানিয়েছে ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। সকালে বাংলানিউজের সংবাদকর্মীরা সম্পাদক জুয়েল মাজহারের নেতৃত্বে রেডিও ক্যাপিটাল কার্যালয়ে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান।  
 
২০১৭ সালের ২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে সম্প্রচার শুরু করে রেডিও ক্যাপিটাল ৯৪.৮ এফএম। সম্প্রচারের অল্প সময়ের মধ্যেই দ্রুত শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়ে ওঠে নতুন প্রজন্মের এই রেডিও স্টেশনটি। বিশেষ করে ‘নাট বল্টু’ শোয়ের মাধ্যমে দ্রুত নিজেদের ব্র্যান্ডিং অর্জন করে রেডিও ক্যাপিটাল।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
এসএইচএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad