ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

দ্বিতীয় দিনে আশুলিয়ায় ২ হাজার গ্যাসের অবৈধ সংযোগ বিছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
দ্বিতীয় দিনে আশুলিয়ায় ২ হাজার গ্যাসের অবৈধ সংযোগ বিছিন্ন

আশুলিয়া (ঢাকা): দ্বিতীয় দিনের মতো সাভারের আশুলিয়ায় বিভিন্ন বাসা বাড়িতে নেওয়া অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এসময় তিন কিলোমিটার এলাকার দুই হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

বুধবার (০১ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ডাক্তার বাড়ি ও ঋষিপাড়া এলাকায় বিভিন্ন বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

এর আগে, মঙ্গলবার (৩১ ডিসেম্বর) আশুলিয়ার আউকপাড়া ও পূর্বসদরপুর এলাকায় অভিযান চালিয়ে দুই কিলোমিটার এলাকাজুড়ে অবৈধভাবে নেওয়া ১০০০ আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়।

দুই দিন মিলিয়ে আশুলিয়ায় অবৈধভাবে নেওয়া পাঁচ কিলোমিটার এলাকার তিন হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। দুই দিনেই জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

এ বিষয়ে প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বাংলানিউজকে বলেন, গত কয়েক মাসের বিভিন্ন সময় আমাদের অভিযান চলেছে। এর ধারাবাহিতায় আমাদের কাল ও আজকের অভিযান চালানো হয়েছে। যারা এসব অবৈধ সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে আমরা আশুলিয়া থানায় মামলা দায়ের করে ব্যবস্থা নিচ্ছি। আগামীতেও এ অভিযান চলবে।

অভিযানে উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মহিউদ্দীন আহম্মেদ, আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান এবং উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।