ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
ঝালকাঠিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন .

ঝালকাঠি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী স্মরণীয় করে রাখতে ঝালকাঠি জেলা আইনজীবী সমিতি চত্বরে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের প্রতিকৃতি স্থাপন করা হয়েছে।

বুধবার (১ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধুর এ প্রতিকৃতি উম্মোচন করেন স্থানীয় সংসদ সদস্য (এমপি) ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

প্রতিকৃতি উম্মোচনের সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মো. জোহর আলী, পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মনুসহ আইনজীবীরা।



বঙ্গবন্ধুর প্রতিকৃতি উন্মোচন শেষে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করতো না। বাংলার মনুষকে সারাজীবন পরাধীন হয়ে থাকতে হতো। বঙ্গবন্ধুই তাদের পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করেছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী স্মরণীয় করে রাখতে ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর এ প্রতিকৃতি নির্মাণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।