ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বাগেরহাট: বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রেজি জিমনেসিয়ামের পরিচালক কামরান হোসেন (২৩) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (২৯ ডিসেম্বর) রাতে বাগেরহাট শহর রক্ষাবাঁধের কাঁচাবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা পণ্যবাহী ট্রাকের পেছনে একটি মোটরসাইকেল ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত কামরান হোসেন বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া গ্রামের ইসারাত হোসেনের ছেলে।

 

আহতরা হলেন- বাগেরহাট শহরের সরুই এলাকার ইসমাইল হোসেনের ছেলে জাকির খলিফা (৩৫), পূর্ববাসাবাটি এলাকার সোবাহান তালুকদারের ছেলে মন্টু তালুকদার (৫৫) ও পথচারী সেলিম (৩২)। আহত দুই শ্রমিককে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) পান্নু মিয়া বাংলানিউজকে বলেন, কামরান হোসেন তার এক বন্ধুকে বিসিক এলাকায় এগিয়ে দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে শহর রক্ষাবাঁধ এলাকায় দাঁড়িয়ে থাকা আলুভর্তি ট্রাকে ধাক্কা লেগে গুরুতর আহত হন। তখন ট্রাক থেকে আলু নামানোর সময় দুই শ্রমিক ও এক পথচারীও আহত হন। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামরান হোসেনকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।