ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে র‌্যাবের হাতে দুই ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
কিশোরগঞ্জে র‌্যাবের হাতে দুই ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ছিনতাই করার সময় মো. আশিক (২২) এবং মো. মেহেদী হাসান শান্ত (২৪) নামে দুই ছিনতাইকারী আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

শনিবার (২৮ ডিসেম্বর) রাতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান এ তথ্য জানান। এর আগে দুপুরে কিশোরগঞ্জ শহরের বড়বাজার ভূঁইয়া মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক মো. আশিক কিশোরগঞ্জ শহরের ফিসারী রোড এলাকার এবং মো. মেহেদী হাসান শান্ত জেলার হোসেনপুর উপজেলার হোসেনপুর বাজার এলাকার বাসিন্দা।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান বাংলানিউজকে জানান, দুপুরে জনৈক মো. আবু হানিফের (২৩) কাছ থেকে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল ওই দুই ছিনতাইকারী। এসময় খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে মো. আশিক ও মো. মেহেদী হাসান শান্ত নামের দুই ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটক দুই ছিনতাইকারীকে কিশোরগঞ্জ মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এইচএমএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।